Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সখিপুরে সাপের কামড়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১১:২১ এএম

টাঙ্গাইলের সখিপুরে বিষধর সাপের কামড়ে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাত নয়টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। নিহত ওই গৃহবধূর নাম শারমিন আক্তার (১৯)। সে উপজেলার দাড়িয়াপুর গ্রামের শরীফ হোসেনের স্ত্রী। ওই গৃহবধূ তিন মাসের অন্তসত্ত্বা ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা ফরিদ হোসেন জানান, উপজেলার দাড়িয়াপুর গ্রামের বাড়িতে সন্ধ্যার দিকে মুরগির খোয়াড়ের (মুরগি পালনের ছোট ঘর) ঢাকনা দিতে গিয়ে ওই নারীকে সাপে কামড় দেয়। কিছুক্ষণ পর ওই নারী জ্ঞান হারিয়ে ফেলেন।

ওই সময় স্বজনেরা তাঁকে সখিপুর পৌর শহরের একটি ওষুধের দোকানে নিয়ে আসেন। রাত আটটার দিকে ওই ওষুধের দোকানদার সাপে কাটার ভ্যকসিন দিলেও কোনো উন্নতি না হওয়ায় রাত নয়টার দিকে অজ্ঞান অবস্থায় সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাপে কাটার কোনো ভ্যাকসিনও নেই



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ