Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাতার থেকে দেশে ফিরলেন আরও ১৫৯ বাংলাদেশি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১১:৩১ এএম

করোনা পরিস্থিতির কারণে কাতারে আটকে পড়া ১৫৯ বাংলাদেশিকে ফিরিয়ে আনল বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা। বৃহস্পতিবার (৯ জুলাই) দোহা থেকে ১৫৯ জন যাত্রী নিয়ে সকাল ৭টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি।

দোহায় আটকে পড়া বাংলাদেশিদের দেশে ফিরিয়ে আনতে ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, কোভিড-১৯-এর প্রাদুর্ভাবের কারণে গত প্রায় চার মাস ধরে বিশ্বের বিভিন্ন দেশে অনেক বাংলাদেশি আটকে আছেন। বাংলাদেশ ও কাতার সরকারের সহযোগিতায় দোহা থেকে আজ আটকে পড়া ১৫৯ বাংলাদেশি নাগরিককে ফিরিয়ে আনে ইউএস-বাংলা।

ইতোমধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিড-১৯ সময়কালীন চেন্নাই, কলকাতা, দিল্লি, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, আবুধাবী, দুবাই ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে।



 

Show all comments
  • Abul kasham ৯ জুলাই, ২০২০, ১১:৪৯ এএম says : 0
    ইউ এস বাংলার প্রতি সম্মান জানাই এই সমস্ত কল্যনকর কাজসমূহ করার জন্য
    Total Reply(0) Reply
  • Abul kasham ৯ জুলাই, ২০২০, ১১:৪৯ এএম says : 0
    ইউ এস বাংলার প্রতি সম্মান জানাই এই সমস্ত কল্যনকর কাজসমূহ করার জন্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাবর্তন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ