Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় দুইপক্ষের সংঘর্ষে ইউপি সদস্য নিহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৩:০৮ পিএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাঁচলিয়া হাটে গণ জমায়েতকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে জিল্লুর রহমান (৪০) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্য (ইউপি) নিহত হয়েছেন। এ ঘটনায় আব্দুল্লাহ নামে আরও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচলিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান পাঁচলিয়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে। তিনি হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড যুবদলের সভাপতি।

পাঁচলিয়া হাটের ইজারাদার ওয়াজেদ আলী জানান, সলঙ্গা থানা আ.লীগের যুগ্ম সম্পাদক আরাফাত রহমান বণিক সমিতির মিটিংয়ের নামে পাঁচলিয়া হাটে গণ জমায়েত করার চেষ্টা করছিল। বিষয়টি আমরা ইউএনওকে অবগত করলে তিনি পুলিশ পাঠিয়ে দেন। পুলিশের সামনেই আরাফাতগং সেখানে মিটিং করার চেষ্টা করে। আমরা বাঁধা দিতে গেলে দু’পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে প্রতিপক্ষের মারপিটে আহত হন ইউপি সদস্য জিল্লুর রহমান। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আব্দুল্লাহ নামে আরও একজন আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সলঙ্গা থানা আ.লীগের যুগ্ম সম্পাদক আরাফাত রহমান বলেন, আমরা বণিক সমিতির সভা আহবান করার পর হাটিকুমরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলমের গুন্ডাবাহিনী বাঁধা দিলে কথা কাটাকাটি হয়। কোনো মারপিটের ঘটনা ঘটেনি। ওই ইউপি সদস্য আগে থেকেই অসুস্থ ছিলেন, তাই স্ট্রোক করে মারা গেছেন।

সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, দু’পক্ষের কথা কাটাকাটি হয়েছে। ময়নাতদন্তে ইউপি সদস্যের মৃত্যুর কারণ জানা যাবে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ