Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

ইরফানকে নিয়ে যা বলেছিলেন টম হ্যাংকস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৩:২৯ পিএম

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস। ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টারে অভিনয় করেছেন তিনি। অভিনেতার জনপ্রিয়তা শুধু হলিউডে নয়, সারাবিশ্বে রয়েছে তার অগণিত ভক্ত। আজ ৯ জুলাই ৬৪ বছরে পা দিলেন এই কিংবদন্তি অভিনেতা।

মার্কিন লেখক ড্যান ব্রাউনের লেখা 'দ্য ইনফার্নো' উপন্যাস অবলম্বনে হলিউড নির্মাতা রন হাওয়ার্ডের পরিচালনায় ২০১৬ সালে মুক্তি পায় 'ইনফার্নো' সিনেমা। এতে টম হ্যাংকসের সঙ্গে দেখা যায় বলিউড অভিনেতা ইরফান খানকে। এরপর থেকেই তাদের দু'জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

গেল বছরের মাঝামাঝি সময়ে নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে টম হ্যাংকস জানিয়েছেন, ইরফানের কোন বিষয়টি আমি বেশি হিংসা করি জানেন? আমি নিজেকে সর্বদাই কুলেস্ট ভাবি। শুটিং সেটে মোটামুটি সবাই আমার কথা মেনে চলেন। আমার উপস্থিতিতে সবাই কিছুটা ভয়ে ভয়ে থাকেন।

টম আরও বলেন, 'যখন শুটিং সেটে ইরফান হাজির হন, তখন সবার মনোযোগ ঘুরে ওর দিকে যায়। আর আমাকে ছাপিয়ে তখন সে হয়ে উঠে সবচেয়ে কুলেস্ট মানুষ!'

প্রসঙ্গত, টম হ্যাংকসের জনপ্রিয় সিনেমা 'ফরেস্ট গাম্প' এর অফিসিয়াল হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা' তৈরী করছেন আমির খান। এতে আমিরের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ