Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ট্রাম্প ডেটিংয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করেছিলেন পপ তারকা ম্যাডোনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৪:৪৪ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ডেটিংয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করলেন পপ তারকা ম্যাডোনা।তবে জানা যায়, তাদের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। তার কিছু বহিঃপ্রকাশ ফের উঠে এসেছে ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্পের লেখা নতুন বইয়ে। -দ্য সান

‘টু মাচ এন্ড নেভার এনাফ : হাও মাই ফ্যামিলি ক্রিয়েটেড দি ওয়ার্ল্ডস মোস্ট ডেঞ্জারাস ম্যান’ নামক বইটির তথ্য অনুযায়ী ম্যাডোনা ট্রাম্পকে সবচেয়ে ‘খারাপ, কদাকার ও মোটা ’ বলে ঘৃণাভরে ডেটিংয়ের আবেদন ফিরিয়ে দেন ম্যাডোনা। ব্রিটিশ টিভি সিরিয়াল ‘দি এ্যাপ্রেনটিস স্টার’এ তখন ম্যাডোনা কাজ করতেন। ট্রাম্পের তালিকায় অন্যান্যের সঙ্গে ম্যাডোনার নাম থাকলেও তাতে সাড়া দেননি পপ তারকা। ম্যারি ট্রাম্পের বইতে জার্মান আইস স্কেটার ক্যাটারিনা উইটের পেছনেও ট্রাম্প লেগেছিলেন বলে অভিযোগ তোলা হয়েছে। ম্যারি নিজেও বলেছেন যেভাবে ট্রাম্প চুইংগাম চিবাতেন তা দেখেও ঘৃণা লাগতো তার ।

১৯৮৯ সালে আটলান্টিক সিটিতে ট্রাম্প হোটেলে একটি বক্সিং ম্যাচে ফটোগ্রাফারদের উপস্থিতি নিয়ে ট্রাম্পের সঙ্গে ম্যাডোনার বিরোধ দীর্ঘদিন বজায় ছিল। এবছরের শুরুতে ইনস্টাগ্রামে ম্যাডোনা ট্রাম্পকে ‘ নাজি ’ ও ‘ সোশিওপ্যাথ ’ বলে অভিহিত করেন । হোয়াইট হাউসের পক্ষ থেকে ট্রাম্প সম্পর্কে বইটিতে এসব তথ্য প্রত্যাখান এবং ট্রাম্পের পরিবারের পক্ষ থেকে বইটি যাতে প্রকাশ না পায় সে চেষ্টাও করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ