Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

৪ দিনে উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৪:৫২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত ৪ দিনে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বকসির ঘটিচোরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মনিরা বেগমের (৪০) করেনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মনিরা বেগম উপজেলার সবুজ নগর এলাকার বাবুল মিয়ার স্ত্রী এবং একই গ্রামের দেলোয়ার হোসেন মুন্সির মেয়ে।

পারিবারিক সূত্র জানায়, ৫/৬ দিন আগে মনিরা বেগমের হালকা জ¦র ও সর্দী-কাশি দেখা দেয়। তার অবস্থার অবনতি হলে বৃহষ্পতিবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে ঐ শিক্ষকার মৃত্যু হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেদৌস ইসলাম জানান, জ¦র ও প্রচন্ড শ্বাসকষ্ট সহ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার কিছুক্ষনের মধ্যেই জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় স্কুল শিক্ষিকার মৃত্যু হয়।

এছাড়া বুধবার দুপুরে সবুজ নগর গ্রামে করোনা উপসর্গ নিয়ে হাজী নূর মোহাম্মদ খান (৬৫) নামে এক বৃদ্ধের নিজ বাড়িতে মৃত্যু হয়। নূর মোহাম্মদ ওই গ্রামের মৃত হাজী দুধাই খানের ছেলে। সোমবার রাতে উপজেলার দধিভাঙ্গা গ্রামে করোনা উপসর্গ নিয়ে মোঃ আবদুল আলী (৬৫) নামে এক বৃদ্ধের নিজ বাড়িতে মৃত্যু হয়। আঃ আলী ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৩ সেপ্টেম্বর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন