Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ধান নিয়ে এবার কৃষকদের খুব একটা কষ্ট করতে হয় নাই, ধানের ন্যায্য মূল্যে পেয়েছে কৃষকরা- খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৫:৩৭ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, খাদ্যে এখন আমরা স্বয়ংসম্পূর্ণরয়েছি। কৃষকরা এবার ধানের ন্যায্য মূল্যে পেয়েছে। এবার ধান নিয়ে কৃষকদের খুব একটা কষ্ট করতে হয় নাই বলে মন্তব্য করেছেন মন্ত্রী। তিনি বৃহষ্পতিবার ( ৯ জুলাই) দুপুরে নওগাঁর পোরশা উপজেলার নন এমপিও শিক্ষক ও কর্মচারীদের অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন। এসময় মন্ত্রী আরও বলেন, কৃষকদের একটা মেসেজ দিতে চায়, যদি কেউ ধান আটকিয়ে রেখে মনে করেন যে পরে ধানের দাম আরও বৃদ্ধি পাবে তাহলে ভুল ভাবছেন। পরে আমাকে দুষ দিতে পারবেন না। কারন ধানের দাম এর চেয়ে বেশি আর বাড়বে না।
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ধানের দাম যদি অতিরিক্ত বাড়তে থাকে, বাজার যদি অস্থিতিশীল হয়ে যায় এবং যদি কোন চাউল ব্যাবসায়ী সিন্ডিকেট করে চাউলের দাম বাড়াতে চায় তাহলে সরকারের সিধান্ত চাউল আমদানি করবে। তখন ধানের দাম কমে যাবে।
এসময় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ, উপজেলা মাধ্যমিক অফিসার, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
কর্মচারীর মধ্যে ২ হাজার ৫০০ করে মোট ২৫ হাজার টাকার চেক বিতরন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ