Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত : আহত দু’জন

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : আরব আমিরাতে বেড়াতে আসা এক বাংলাদেশী নারী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার নাম কাজুকো ভূঁইয়া (৬৪), বাড়ি ঢাকায়। এ দুর্ঘটনায় তার স্বামীসহ আহত হয়েছেন দু’জন।
জানা গেছে, গত ২৯ জুলাই শুক্রবার সকাল ১০টায় আমিরাতের আল-আইন দেওয়ান রাউন্ড বোর্ড এলাকায় দ্রুত গতির একটি গাড়ি তাদের বহনকৃত গাড়িটিকে প্রচ-ভাবে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন এবং গাড়িতে থাকা তার স্বামী মমতাজউদ্দিন ভূঁইয়া ও আল-আইনে অবস্থানরত ডাক্তার মেজবাহউদ্দিন (গাড়ি চালক) আহত হলে তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত কাজুকো ভূঁইয়ার লাশ আল-আইন জিমি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে দুর্ঘটনায় ধাক্কা দেয়া গাড়ি ও গাড়ির চালককে আটক করেছে পুলিশ। নিহত কাজুকো ভূঁইয়া জাপানের পাসপোর্টধারী তবে স্বামী ও সন্তানদের সুবিধায় বাংলাদেশের নাগরিকত্ব নিয়ে দীর্ঘ বছর যাবৎ স্থায়িভাবে ঢাকায় বসবাস করে আসছিলেন বলে জানা যায়। সম্প্রতি তিনি বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যান। সেখান থেকে গত বৃহস্পতিবার আরব আমিরাতে বেড়াতে আসেন এবং এখান থেকে তার বাংলাদেশেই যাওয়ার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত : আহত দু’জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ