Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

রংপুরে বজ্রপাতে ৩ জন নিহত, আহত ১

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৭:২৯ পিএম

রংপুরে পৃথক দু’টি স্থানে বজ্রপাতে একজন সাবেক ইউপি সদস্যসহ ৩ জন নিহত হয়েছে।
এলাকাবাসী জানিয়েছেন, রংপুর নগরীর ১৫ নং ওয়ার্ডের দর্শনা আক্কেলপুর এলাকার কৃষক এনামুল হক (৩৫) প্রতিদিনের মতো আজ সকালেও তার জমিতে কাজ করতে যান। দুপুর সাড়ে এগারোটার সময় বৃষ্টিপাত শুরু হলে তিনি বজ্রপাতের শিকার হয়ে মারা যান। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।
কিছুক্ষন পর দুপুর ১২ টার দিকে পার্শ্ববর্তী দুর্গাপুর এলাকার সাবেক ইউপি সদস্য হাজী মোবারক আলী (৬৫) বজ্রপাতে নিহত হন। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে তার লাশ উদ্ধার করেন।
এ ব্যাপারে মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রোকনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বজ্রপাতে নিহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।
অপরদিকে, জেলার বদরগঞ্জ উপজেলার নাগেরহাট এলাকার মোশাররফ হোসেন (৪৫) দুপুরে মাঠে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। এ সময় তার সাথে কাজ করা অপর কৃষক হাফিজুর রহমান (৪০) আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

২০ সেপ্টেম্বর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০
২ সেপ্টেম্বর, ২০২০
২৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন