Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনা আক্রান্ত ৫৫৭৩, সুস্থ ২০৪৮ জন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৭:৫৩ পিএম

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে ১১৯ জনের। এর মৃত্যুবরণ মারা গেছেন ১জন। এছাড়া ৬৬ জন একই সময়ে সুস্থ হয়েছেন। বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ হাজার ৫৭৩ জন। এর মধ্যে সিলেট ২ হাজার ৯৬৭, সুনামগঞ্জে ১ হাজার ১৩৬, হবিগঞ্জে ৮৬২ ও মৌলভীবাজারে ৬০৮ জনের শনাক্ত হয়েছে করোনা। নতুন করে মৃত্যুবরণ করায় একজন সহ মৃত্যু ৯৫ জনের। মৃত্যুবরণ কারী নতুন ব্যক্তি মৌলভীবাজারের বাসিন্দা। বিভাগে ২ হাজার ৪৮ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস সম্পর্কিত প্রতিবেদন থেকে জানা যায়, বিভাগে নতুন শনাক্ত শনাক্ত ১১৯ জন রোগীর মধ্যে সিলেটের ৪০, সুনামগঞ্জের ১৮, মৌলভীবাজারে ৩৩ ও হবিগঞ্জে ২৮ জন। সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক সুস্থ হয়েছেন ৩২, সিলেটে ২৬, মৌলভীবাজারে ৬ ও হবিগঞ্জে ২ জন। মৃত্যু পরিসংখ্যানে সিলেটের ৭৪, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জ ৬ ও মৌলভীবাজার ৭জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ