Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

সিউলের মেয়র পার্ক ওন-সুন নিখোঁজ, তাকে খুঁজছে পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৭:৫৮ পিএম

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের মেয়র নিখোঁজ এবং তাকে খুঁজছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল পাঁচটায় মেয়র পার্ক ওন-সুন নিখোঁজের খবরটি পুলিশকে জানান তার মেয়ে । -সিএনএন, রয়টার্স

তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ। মেয়রের কন্যা তার বাবার নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানানোর পর খোঁজ শুরু হয়। দ্য সিউল মেট্রোপলিটন পুলিশ এজেন্সি জানিয়েছে, রাজধানী সিউলের উত্তরে অবস্থিত সুংবুক-ডং নামক জেলার আশপাশে মেয়রের খোঁজ করছেন পুলিশ কর্মকর্তারা। তার ফোন ট্র্যাক করার মাধ্যমে সবশেষ সেখানেই তার অবস্থান শনাক্ত করা গেলে ওই এলাকার চারপাশে অভিযান শুরু হয়।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সোয়া পাঁচটার দিকে (বাংলাদেশ সময় ২টার পর) সিউলের মেয়র পার্ক উন-সুনের মেয়ে তার বাবার নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশকে জানান। বাবার ফোন বন্ধ পাওয়ার পর কোনো খোঁজ করতে না পেরে তিনি পুলিশের দারস্থ হন।

দক্ষিণ কোরিয়ার রাজনীতিতে পার্ক উন-সুন একজন প্রভাবশালী ব্যক্তি। তিনি ২০১১ সাল থেকে রাজধানী সিউলের মেয়র। এছাড়া দেশটির ২০২২ সালের নির্বাচনে তিনি লিবারেল দলের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী। তাই তার হঠাৎ নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে দেশটিতে শোরগোল শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ