Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

খাঁটি দ্বীন দরদি ছিলেন ধর্ম মন্ত্রী শেখ আব্দুল্লাহ (রহ.)

দোয়া মাহফিলে দারুল আরকার শিক্ষক কল্যাণ সমিতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৮:০৩ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ (রহ.) একজন খাঁটি দ্বীন দরদি মানুষ ছিলেন। দেশের আলেম উলামায়ে কেরামদের অতিপ্রিয় ভাজন ছিলেন তিনি। কওমী মাদরাসা সনদের সরকারি স্বীকৃতি, দারুল আরকাম মাদরাসা বাস্তবায়ন, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ বিভিন্ন বিষয়ে তাঁর নিরলস প্রচেষ্টা ও অবিস্মরনীয় অবদান আলেম সমাজ চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
আজ বৃহস্পতিবার আগারগাঁওস্থ ইসলামিক ফাউন্ডেশন প্রধান কার্যালয়ে দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির উদ্যোগে ধর্ম প্রতিমন্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়ে মৃত বিভিন্ন ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। সমিতির কেন্দ্রীয় সভাপতি মুফতী জয়নুল আবেদীনের সভাপতিত্বে কুরআনখানি ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন,সংগঠনের সেক্রেটারি জাকির হোসেন গোপালগঞ্জী, মুফতি আলমাস হোসাইন, মুফতি নুরুল আলম, মাওলানা কামাল হোসাইন, মাওলানা লুৎফর রহমান, মাওলানা পেয়ার আহমদ। ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তাগণ দুর্যোগপূর্ণ মুহূর্তে দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা শিক্ষা প্রকল্পের ডিপিপি তৈরি করতে সাহসিকতার সহিত অসামান্য অবদান রাখায় তাঁদের সার্বিক সুস্থতা এবং ধর্ম প্রতিমন্ত্রীর রুহের মাগফিরাত কামনা করেও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন