Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

শুটিং ইউনিটে করোনার হানা, কোয়ারেন্টিনে অপূর্ব-মেহজাবিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৮:১২ পিএম

নভেল করোনা ভাইরাসের জন্য প্রায় তিন মাসের বেশি সময় ধরে নাটকের শুটিং বন্ধ ছিলো। গেল মাসে শুটিংয়ের অনুমতি মেলায় স্বাস্থ্যবিধি ও সকল নির্দেশনা মেনে ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন ছোট পর্দার নির্মাতা-অভিনয়শিল্পীরা।

সম্প্রতি নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় 'প্রিয় মানুষ' নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। তবে ইউনিটের দু'জন সদস্যের করোনা পজিটিভ হওয়াতে শুটিং বন্ধ করে দিয়েছেন পরিচালক। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এ প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান জানিয়েছেন, শুটিং শুরু করার আগে প্রযোজনা সংস্থার তরফে ইউনিটের ২২ সদস্যের করোনা টেস্ট করা হয়েছিল। সেসময় সবার টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে বলে জানতে পারি। এরপর যখন ৭ জুলাই নাটকের শুটিং শুরু হলো, তখন হঠাৎই একজন অসুস্থ হয়ে পড়েন। অন্য একজনের শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে। সন্দেহজনক মনে হলে সঙ্গে সঙ্গে আবারও তাদের নমুনা পাঠানো হয়।

তিনি আরও বলেন, পরের দিন ৮ জুলাই শুটিং চলাকালীন সময়ে তাদের ২ জনের টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি জানার পরপরই কিছু অংশের কাজ বাদ রেখেই শুটিং বন্ধ করে দিয়েছি।

নিজেদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে আরিয়ান বলেন, ইউনিটের বাকি সদস্যদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) অপূর্ব ও মেহজাবিন এবং আমার নমুনা পুনরায় পাঠিয়েছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ