Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে সমৃদ্ধির পথে দেশ : ভিডিও কনফারেন্সে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৯:৫১ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও সাহসী পদক্ষেপে দেশ অগ্রগতি ও সমৃদ্ধির পথে গেছে। সামাজিক সমৃদ্ধি, প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে পরিবেশ উন্নয়ণ, তথ্যপ্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে তলাবিহীন একটি দেশকে তিনি বিশ্বের দরবারে একটি রোল মডেল হিসাবে তৈরি করতে সক্ষম হয়েছেন। গতকাল নেছারাবাদ উপজেলা পরিষদ সভাকক্ষে বুলবুল ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনা মোকাবিলায় আমলা, রাজনীতিক যাকে যেভাবে পারছেন কাজে লাগাচ্ছেন। শিখেয়েছেন করোনা থেকে বাঁচার শিষ্ঠাচার। করোনা দুর্যোগে তিনি মানুষকে খাদ্য সহায়তা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বলেছেন একটি মানুষও না খেয়ে থাকবে না, কেউ গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্খা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অনুষ্ঠানে ইউএনও মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ