Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

কুমিল্লায় গাঁজাসহ র‌্যাবের হাতে আটক এক

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৯:৫৩ পিএম

কুমিল্লায় আদর্শ সদর উপজেলায় সিএনজিতে লুকিয়ে পাচারকালে ১০ কেজি গাঁজাসহ ১ একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল বৃহস্পতিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ মাদক কারবারির নাম মো. মোবারক হোসেন (৩৬)। তিনি জেলার ব্রাহ্মণপাড়া থানার টাকুই গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে। 

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম ইনকিলাবকে জানান, কুমিল্লার একটি আভিযানিক দল বৃহস্পতিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সিএনজিতে লুকিয়ে গাঁজা পাচারকালে ওই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে র‌্যাব। পরে তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া সিএনজিটিও জব্দ করা হয়। তিনি আরও জানান, এ ঘটনায় একজন পলাতক রয়েছেন। তবে গ্রেফতারকৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ