Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

ডিএমপিতে ওসিসহ ১৬ কর্মকর্তা বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঢাকা মহানগর পুলিশের পাঁচ থানার ওসিসহ ১৬ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বদলি করা হয়।

বদলিকৃতদের মধ্যে খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমানকে ডিএমপির অপরাধ বিভাগে, হাজারীবাগ থানার ওসি মো. ইকরাম আলী মিয়াকে ধানমন্ডি থানার ওসি, ধানমন্ডি থানার ওসি মো. হুমায়ূন কবিরকে সিটি-ইন্টিলিজেন্স এনালাইসিস বিভাগে, শাহ আলী থানার ওসি মো. সালাহ উদ্দীন মিয়াকে তেজগাঁও থানার ওসি হিসেবে বদলি করা হয়।
তেজগাঁও থানার ওসি মো. শামীম অর রশিদ তালুকদারকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারন্যাশনাল ইনভেস্টিগেশন বিভাগে, কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলমকে খিলগাঁও থানার ওসি, রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামানকে শাহ আলী থানার ওসি, ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু আজিফকে কাফরুল থানার পরিদর্শক হিসেবে বদলি করা হয়। ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমানকে কামরাঙ্গীরচর থানার ওসি করা হয়। হাজারীবাগ থানার ওসির দায়িত্ব পেয়েছেন লাইনওআরের পরিদর্শক মোহা. সাজেদুর রহমান। এছাড়া লাইনওআরে থাকা পরিদর্শক আবু মাহমুদ কাওসার হোসনকে সিটি-ইন্টিলিজেন্স বিভাগে, এমএম মুর্শেদকে লজিস্টিক বিভাগে, মো. শাহজাহানকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগে, মো. শরীফুল ইসলামকে গোয়েন্দা পুলিশ উত্তরা বিভাগে, মো. মনিরুল ইসলামকে সিটি-ইন্টেলিজেন্স বিভাগে ও মো. রফিকুল হককে ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে বলি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ