Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত

নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি মোড়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোকছেদুল ইসলাম নামে এক রিকশা চালক নিহত হয়েছেন। গতকাল ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে একই দিন সকালে রাজধানীর টিকাটুলি এলাকায় ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোকছেদুল ইসলাম নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ ধুনাগাছা গ্রামের মুসা মাহমুদের ছেলে। তিনি পূর্ব নাখালপা লেচু বাগান এলাকায় থাকতেন। তার স্ত্রী ও তিন মেয়ে গ্রামে থাকে। নিহতের বড় বোন ফাহিদা আক্তার বলেন, গত বুধবার বিকালে রিকশা চালাতে বের হয়েছিলেন মোকছেদুল। গতকাল সকালে তার বাসায় ফেরার কথা। কিন্তু ভোরে পুলিশের মাধ্যমে খবর পাই বিজয় সরণি মোড়ে কোনো গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন তিনি। ঢাকা মেডিকেলে গিয়ে তার লাশ দেখতে পাই।

তেজগাঁও থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, গতকাল ভোরে রিকশা চালিয়ে বিজয় সরণি মোড় দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি মোকছেদুলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। স্থানীয় কেউ কেউ বালুর ট্রাকের কথা বললেও কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে, গতকাল সকাল ১১টার দিকে রাজধানীর টিকাটুলিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মিজান (১৭) নামের এক শ্রমিকের মৃত্যু হয়। নিহতের বড় ভাই মাসুদ জানান, তারা একসঙ্গেই রাজমিস্ত্রির কাজ করতো। মিজান কাজ করতো হেল্পার হিসেবে। টিকাটুলির আরকে মিশন রোডের জার্মান টাওয়ারের পাশে একটি নির্মাণাধীন ১১তলা ভবনের ছাদে কাজ করছিলো তারা। সেখান থেকে পা পিছলে পড়ে যায় মিজান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশাচালক-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ