Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাহারা খাতুন আজীবন বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিতে অটল ছিলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১০:১৬ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি'র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

আজ শুক্রবার এক শোকবার্তায় প্রবাসী মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক দর্শন ও আদর্শ প্রতিষ্ঠায় সাহারা খাতুনের অপরিসীম ত্যাগ ও গুরুত্বপূর্ণ অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। মন্ত্রী বলেন,সাহারা খাতুন আজীবন বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিতে অটল থেকে গণমানুষের জন্য রাজনীতি করেছেন। তিনি ছিলেন একজন পরীক্ষিত সৎ বিনয়ী ও কর্মীবান্ধব নেতা। দলের দুঃসময়ে তিনি নেতাকর্মীদের পাশে থেকে আইনীসহ সব ধরণের সহযোগিতা করেছেন।

মন্ত্রী ইমরান আহমদ বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মতো একজন দক্ষ,অভিজ্ঞ এবং নিবেদিতপ্রাণ রাজনীতিবিদের মৃত্যুতে জাতীয় রাজনীতিতে যে শূণ্যতা সৃষ্টি হলো, তা সহজে পূরণ হবার নয়। জনসেবা ও গণমানুষের অধিকার আদায়ের লড়াই-সংগ্রামে তাঁর অসামান্য অবদানের কারণে তিনি দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। মন্ত্রী মরহুমা সাহারা খাতুনের রূহের মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান আহমদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ