Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রিন্স চার্লসের সঙ্গে কথা বলার সময় অজ্ঞান হয়ে মাটিতে পড়লেন আসডা কর্মী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:৫৫ পিএম

প্রিন্স চার্লসের সঙ্গে কথা বলতে বলতেই অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলেন এক আসডা কর্মী । তখন ব্রিটেনের ব্রিস্টলে সুপার শপ আসডা’র সরবরাহ কেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন প্রিন্স চার্লস। সঙ্গে তার স্ত্রী ক্যামিলা পার্কার ছিলেন। -ডেইলি মেইল

প্রিন্সকে স্বাগত জানান আসডা কর্মীরা। এসময় এক আসডা কর্মী প্রিন্সের সঙ্গে কথা বলতে বলতে হঠাৎ মাটিতে পড়ে যান। প্রিন্স চার্লস হতবাক হয়ে তাকে ধরতে যান। কিন্তু তার আগেই পড়ে যাওয়া ওই ব্যক্তির সাহায্যে আশে পাশের অনেকে এগিয়ে আসেন। প্রিন্স কয়েক মুহুর্তের মধ্যেই উদ্বেগহীন হয়ে পাশের আরেক আসডা কর্মীর সঙ্গে কথা বলা শুরু করেন।

করোনা মহামারির সময় আসডা কর্মীদের পণ্য সরবরাহ অব্যাহত রাখার জন্যে প্রিন্স চার্লস তাদের ধন্যবাদ জানান। এসময় সেখানে উপস্থিত সবাই ৬ ফুট শারীরিক দূরত্ব বজায় রাখেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্যে


আরও
আরও পড়ুন

কোয়েটায় এক মাদ্রাসাকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ : এক পথচারী আহত

img_img-1624241022

পাকিস্তানের বেলুচিস্তানের কোয়েটায়  স্যাটেলাইট টাউনের একটি মাদ্রাসার কাছে আইইডি বিস্ফোরণে একজন আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা ইসহাকাবাদ এলাকায় একটি উন্নত বিস্ফোরক যন্ত্রসহ একটি মোটর মোটরসাইকেল পার্ক করে এবং রিমোট কন্ট্রোল দিয়ে আইইডিটির বিস্ফোরণ ঘটায়। -ডন (ইংরেজি)   ওই বিস্ফোরণে একজন পথচারী আহত হয়েছেন। আশেপাশের কয়েকটি দোকান এবং আশপাশের বিল্ডিংয়ের জানালা ভেঙে যায়। পুলিশ আহত ব্যক্তিকে সিভিল হাসপাতালে স্থানান্তরিত করেছে।"বিস্ফোরণের সম্ভাব্য লক্ষ্য ছিল মাদ্রাসা দারুল উলূম শরিয়া" বলে জানিয়েছে পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত চলছে বলেও