Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

নওগাঁয় আরও ৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১:১৯ পিএম

নওগাঁয় নতুন করে আরও ৩৯ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ১৫ জন, মহাাদবপুর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ৬ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ৭ জন, সাপাহার উপজেলায় ৪ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬২৬ জন-এ। এদিকে মহাদেবপুর উপজেলায় নতুন করে করোনা ভাইরাসে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলারয় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ জন-এ।
গত ২৪ ঘন্টায় নতুন করে মোট ১০৪ জনকে হোমে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৩৩ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ১০ জন, মান্দা উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১২ জন, সাপাহার উপজেলায় ২৬ জন এবং পোরশা উপজেলায় ৫ জন।
এই সময়ে মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৯২ জনকে। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১৭২৮ জন। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২৫ জন এবং মোট সুস্থ্য হয়েছেন ৪৫৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ