Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে নতুন শনাক্তকৃত ২৭ জনের মধ্যে ১জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১:২২ পিএম

পটুয়াখালীতে গত রাতে প্রাপ্ত রিপোর্টে নতুন শনাক্তকৃত ২৭ জনের মধ্যে গলাচিপা উপজেলার ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকার ১ জন মৃত ব্যক্তি রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা শনাক্তদের মধ্যে মৃতের সংখ্যা ২৪ ।
পটুয়াখালীর সিভিল সার্জন ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম জানান, গতকাল রাতে প্রাপ্ত রিপোর্টের নতুন শনাক্তকৃত ২৭ জনের মধ্যে গলাচিপা ফজলুর রহমান প্যাদা (৫৫) করোনা উপসর্গ নিয়ে ৮ জুলাই মারা গেছন।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোঃ মনিরুল ইসলাম জানান, গলাচিপার ডাকুয়া ইউনিয়নের ফজলু প্যাদা গত ৬ তারিখে গলাচিপা উপজেলা হাসপাতালে অসুস্থতার জন্য নমুনা প্রদান করেন। পরবর্তীতে ৮ জুলাই জ্বর, শ্বাসকষ্ট বেড়ে গেলে দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফজলু প্যাদা মারা যায়।
পটুয়াখালী সিভিল সার্জন অফিসের হিসেব মতে , এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬০৬ জন, এবং এরমধ্যে মৃতের সংখ্যা ২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ