Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো প্রভাসের ‘রাধেশ্যাম’র প্রথম পোস্টার লুক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ২:৫৫ পিএম

অবশেষে দক্ষিণী সুপারস্টার প্রভাস ভক্তদের অপেক্ষার প্রহর ফুরোলো। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেতার ক্যারিয়ারের ২০ তম সিনেমার প্রথম পোস্টার লুক। সিনেমাটির নাম 'রাধেশ্যাম'। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধা কৃষ্ণা কুমার।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সিনেমার ফার্স্ট লুক শেয়ার করেছেন প্রভাস। যেখানে এক জ্বলন্ত পরিবেশের মাঝে রোমান্টিক পোজে পাওয়া গেল সিনেমাটির দুই কেন্দ্রীয় চরিত্র প্রভাস ও পূজা হেগড়েকে। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'এটা তোমাদের জন্য, আশা করছি ভালো লাগবে।'

এমন জ্বলন্ত পোস্টার প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। বর্তমানে 'প্রভাস২০'কে ঘিরে অভিনেতার ভক্তদের মাঝে উত্তেজনার পারদ তুঙ্গে। প্রিয় তারকার পোস্টে নানা মন্তব্য করছেন তার ভক্ত-অনুরাগীরা।

চলতি বছরের বহুল আলোচিত 'রাধেশ্যাম' সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন এবং টি-সিরিজ। বর্তমান সঙ্কটের কারণে সিনেমার শুটিং দীর্ঘদিন বন্ধ আছে। শোনা যাচ্ছে, সরকারি নির্দেশনা ও সকল স্বাস্থ্যবিধি মেনে আগস্টেই সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে। এরই মধ্যে হায়দ্রাবাদের ফিল্ম সিটিতে বিশাল সেটও তৈরী করা হয়েছে।

জানা গিয়েছে, সত্তর দশকের প্রেক্ষাপটে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে প্রভাস ও পূজা হেগড়ে ছাড়াও ভাগ্যশ্রী, মুরালী শর্মা, কুনাল রায় কাপুরকে দেখা যাবে। তামিলের পাশাপাশি হিন্দি ও তেলেগু ভাষাতেও দেখা যাবে সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন