Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সখিপুর পৌর মেয়রের পর তার পরিবারের সদস্যসহ ৫জন করোনা পজিটিভ

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৩:২২ পিএম

টাঙ্গাইলের সখিপুর পৌর মেয়র করোনায় আক্রান্ত হওয়ার পর ওই পরিবারের তিন জনসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার(১০জুলাই) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বুধবার সখিপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার বিশেষায়িত আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তিনি বর্তমানে ভালো আছেন। পৌরবাসী দেশে-বিদেশে অবস্থানরত সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, গত বুধবার পৌরসভার মেয়রের দেহে করোনা শনাক্ত হয়। এর পর তার স্ত্রী, ছেলে, ছেলের বউ, নাতি ও বাড়িতে থাকা এক কর্মচারী, পৌরসভার ৫নং ওয়ার্ডের এক ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়।

তিনি আরও জানান, শুক্রবার সকালে তাদের জানানো হয়েছে মেয়রের স্ত্রী হাসিনা আজাদ(৫৫), ছেলে বউ ডা.শারমিন সেলিম জ্যোতি(২৮), নাতি আদিয়ান রাজ আজাদ (৪), বাড়িতে থাকা কর্মচারী কার্তিক দাস, ও পৌরসভার ৫ নং ওয়ার্ডের মজিবুর রহমানের ছেলে মোশারফ হোসেনের দেহে করোনা শনাক্ত হয়েছে ।এর আগে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ হালকা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। পরে নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ