Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৪:১৭ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় সরোয়ার মালিথা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে হক (৩৮)। বৃহস্পতিবার (০৯ জুলাই) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের চরপাড়া গ্রামে পরিবারিক বিরোধ ও ছেলেদের খেলা-ধুলা নিয়ে সরোয়ার মালিথার পরিবারের লোকজনের সঙ্গে প্রতিপক্ষ চতুর আলীর ছেলে বাদশা, ভুগোল, আসাদুলের কথা কাটাকাটি হয়। এনিয়ে বুধবার রাতে সরোয়ার মালিথা ও তার ছেলে হককে ডেকে নিয়ে বাদশা, ভুগোল, আসাদুল ও সাধনসহ ১০-১২ সরোয়ার মালিথার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এ সময় সরোয়ার মালিথা মাটিতে লুটিয়ে পড়লে তার ছেলে হক হামলাকারীদের বাঁধা দেয়ার চেষ্টা করলে তাকেও পিটিয়ে আহত করা হয়। রক্তাক্ত জখম ও গুরুতর আহত অবস্থায় সরোয়র মালিথাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বৃহস্পতিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আহত ব্যক্তি মারা গেছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ