Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘বিগ বস ১৪’-এর জন্য পারিশ্রমিক বাড়ালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৫:০৪ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। অভিনয়ের জন্য সারাবিশ্বেই রয়েছে তার অগণিত ভক্ত-অনুরাগী। আর থাকবেই না কেন, ভাইজান মানেই ভরপুর বিনোদন। সেটি বড় পর্দাতেই হোক কিংবা ছোটপর্দায়।

রুপালী পর্দা তো বটেই, পাশাপাশি ছোট পর্দার বিভিন্ন শোয়ে নিয়মিত দেখা যায় সালমানকে। কখনো গেম শোয়ের সঞ্চালক আবার কখনো বা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। এক কথায় ভাইজান মানেই চ্যানেলের টিআরপি হু হু করে বেড়ে যাওয়া। অবশ্য এর জন্য মোটা অঙ্কের টাকা গুনতে হয় শোয়ের নির্মাতাদের।

বলিউডে জোর গুঞ্জন রটেছে, ছোটপর্দার জনপ্রিয় ও বিতর্কিত গেম শো 'বিগ বস'-এর পরবর্তী সিজনে ফের সঞ্চালক হিসেবে দেখা যাবে সালমান খানকে। তবে এবার নতুন সিজনের জন্য নিজের পারিশ্রমিক আবারও বাড়ালেন সুলতান।

'বিগ বস'-এর নতুন সিজনের এক পর্বের জন্য পারিশ্রমিক নিবেন ১৮ কোটি টাকা। যা শেষ সিজনের জন্য প্রতি সপ্তাহে ১৪ কোটি টাকা পারিশ্রমিক নিতেন তিনি। করোনাকালে ভাইজানের পারিশ্রমিক বাড়ানোর প্রস্তাবে বিনা দ্বিধায় রাজি হয়ে গেছেন শোয়ের নির্মাতারা!

জানা গিয়েছে, বরাবরের মতো এবারও ভারতীয় বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল কালারসে শো'টি প্রচারিত হবে। সবকিছু ঠিক থাকলে অক্টোবর মাসেই আসতে চলেছে 'বিগ বস ১৪'। শুধু তাই নয়, করোনার জন্য সেটে প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নেওয়া হবে। এমনকি, হাউসে প্রবেশের আগে প্রত্যেক প্রতিযোগীর করোনা পরিক্ষা করা হবে বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন