Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে কবি-সাহিত্যিক-লেখক আড্ডা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৫:১৭ পিএম

‘সাহিত্য হোক সমাজ বদলের হাতিয়ার’ এ শ্লোগান নিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জে আর ডাব্লিউ এফ কার্যালয়ে রেণু লেখক আড্ডা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সন্ধ্যায় এ অনুষ্ঠানের শুরুতে বিশ্বব্যাপী করোনা ভাইরাসে মৃতদের আতœার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে আড্ডার আলোচনায় শিক্ষক শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি,গবেষক,কথা সাহিত্যিক ও নর্দান বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক শাফিক আফতাব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল কবি নাসরীন রেখা, প্রভাষক ও লেখক বদরুল আমিন সরকার, কবি ও প্রভাষক ইব্রাহীম আলী সরকার, কবি ও এ্যাড,কাসেম ইয়াসবীর, সাহিত্যিক ও সংগঠক আবু নাসের সিদ্দিক তুহিন। কবি ও সাংবাদিক সাইফুল আকন্দের সঞ্চালনায় কবিতা পাঠ করেন শহিদুর রহমান, রুদ্র আচার্য, আফরান রনি, কাব্যকানন নাজমুল, কাব্যনদ সাহাদুল ইসলাম, হাসান রোকন, লিটিল ফটিক, জীবন রহমান জালাল,বুলবুল আহমেদ, মাহবুবর রহমান, মোনারুল মনির ও ওবাইদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ