Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

না’গঞ্জে আরও ২১ জন শনাক্ত : মোট আক্রান্ত ৫৫০২ জন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৫:২৮ পিএম

গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২০ জন। নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়াল। জেলায় মহামারি এই ভাইরাসে মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৫০২ জন।
শুক্রবার (১০ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৪ জন, আড়াইহাজারে ৫ জন, বন্দরে ১০ জন ও রূপগঞ্জে ২০ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৫ জন ও আক্রান্ত ১ হাজার ৯১৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৯২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২০৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫২৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৪ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৮৯ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৭ হাজার ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৩ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৪ হাজার ৫২৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৫২৮ জন, সদর উপজেলার ১হাযার ১০২ জন, রূপগঞ্জের ৯১৯ জন ও আড়াইহাজারের ৪৪৬ জন, বন্দরের ১৪৯ ও সোনারগাঁয়ের ৩৮২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন