Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় করোনায় মারা গেলেন সাবেক অধ্যক্ষ ও ব্যবসায়ী

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৫:৪৬ পিএম

গত বৃহস্পতিবার থেকে শুক্রবার পর্যন্ত ৩৬ ঘন্টা সময়ে বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে একজন ব্যবসায়ী ও অপর একজন সাবেক অধ্যক্ষ মারা যাওয়ায় বগুড়ায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৭ জন । এছাড়া বৃহস্পতিবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় আরো ৫৭ জন করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় বগুড়ায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩,৬০৮ জনে ।

শুক্রবার দুপুরে স্বাস্থ্য বিভাগের নিয়মিত ব্রিফিং এ ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন ১ জনের মৃত্যুর তথ্য সহ মোট আক্রান্তের তথ্য উল্লেখ করেন ।

তবে নিয়ম মাফিক তিনি মৃতের নাম প্রকাশ করা থেকে বিরত থাকেন। তবে করোনা মৃতের এক স্বজন সাংবাদিক আক্তারুজ্জান জানান, তার চাচা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বৃহস্পতিবার রাত ২টায় বগুড়া জিয়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই স্বজন আরো জানান , ৭ জুলাই তিনি টিএমএসএস মেডিকেলের পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হন।এরপর বাসাতেই হোম আইসোলেশনে ছিলেন । বৃহষ্পতিবার রাত ১টায় তার গুরুতর শ্বাস কষ্ট শুরু হলে তাকে মেডিকেলে নেওয়ার ১ ঘন্টার মধ্যেই তিনি মারা যান ।

এদিকে শুক্রবার বিকেল ৪টায় বগুড়ার টিএমএসএস মেডিকেলে চিকিৎসাধীন শিবগঞ্জ এম এইচ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল মান্নান মারা যান । তিনি করোনা পজিটিভ শনাক্ত হয়ে বেশ কিছুদিন ধরে ওই মেডিকেলে চিকিৎসা নিচ্ছিলেন বলে তার পারিবারিক সুত্র জানায় ।
এই দুটি মৃত্যু সহ বগুড়ায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৭ ।
তবে বগুড়ায় এপর্যন্ত ১ ৬০৮ জন করোনা রোগী সুস্থ্য হয়েছেন বলেও নিশ্চিত করেছেন স্বাস্থ্য বিভাগ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন