Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

সাতক্ষীরা মেডিকেলে করোনা রোগী ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৬:০২ পিএম

সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে মাসুদ হোসেন (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই সাথে করোনা উপসর্গ নিয়ে আব্দুস সাত্তার (৭৮) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) দুপুর ৩টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এদের মধ্যে করোনা আক্রান্ত মাসুদ হোসেন সাতক্ষীরা শহরের কাটিয়া মাঠপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে। গত ২৮ জুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি মেকিলে কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর তার অবস্থার অবনতি হলে তাকে শুক্রবার সকালে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ছিল।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আব্দুস সাত্তার (৭৮) সদর উপজেলার বাঁকাল শেখ পাড়া এলাকার মৃত গোলাম মোক্তাদির ছেলে। তিনি শুক্রবার দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়িসহ কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে।

প্রসঙ্গত, সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৬জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন ৩৩জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ