Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

স্বামী অভিষেককে শুভেচ্ছা জানালেন ঐশ্বরিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৬:০৭ পিএম

বলিউডের বহুল চর্চিত তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চন। ২০০৭ সালে গাটছাড়া বাঁধেন তারা দু'জন। বিয়ের পর নিয়মিত অভিনয়কে ঐশ্বর্য বিদায় বললেও, নিজের অবস্থান থেকে সরতে চাননি জুনিয়র বচ্চন। যাইহোক বর্তমানে তাদের সংসারে রয়েছে মেয়ে আরাধ্যা।

সম্প্রতি ক্যারিয়ারের দুই দশক পূর্ণ করলেন অভিষেক বচ্চন। খানিকটা বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। তবে বড় পর্দায় নয়, ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক করলেন অভিনেতা। শুক্রবার (১০ জুলাই) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জুনিয়র বচ্চন অভিনীত সিরিজ 'ব্রেথ ইনটু দ্য শ্যাডোস'। এটি পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা।

অভিনেতার নতুন জার্নিটা আরও আনন্দময় হয়ে উঠেছে প্রিয় মানুষের ভালোবাসা ও শুভ কামনায়। স্বামীর অভিনীত সিরিজের বেশকিছু স্থিরচিত্র নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। সেখানে তিনি লিখেছেন, 'জ্বলে উঠো প্রিয়।' এর উত্তরে অভিষেক লিখেছেন, 'তোমাকে ভালোবাসি, ধন্যবাদ।'

সিরিজটি সম্পর্কে সর্বভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক বলেন, সিরিজের স্টোরি লাইনটা আমার কাছে ইউনিক মনে হয়েছিল। আর সেকারণে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায়। এটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য নাকি টিভি ধারাবাহিক নাকি সিনেমা সেটা আমার জন্য গুরুত্বপূর্ণ ছিলো না। দিন শেষে দারুন একটা প্রজেক্ট, এর অংশ আমি হতে চেয়েছিলাম।

ব্রেথের নতুন সিজনে একজন মনোবিদের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হলেন সুপারস্টার অমিতাভ পুত্র। নিখোঁজ মেয়ে সিয়াকে খুঁজতে শত বাধা অতিক্রম করতেও রাজি তিনি। এভাবেই সিরিজটির গল্প সামনের দিকে এগিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ