Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ময়মনসিংহ বিভাগীয় নেতাদের সাথে বৈঠক করেছেন তারেক রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৬:৩৭ পিএম

বিভাগীয় নেতাকর্মীদের সাথে ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগীয় বিএনপি নেতাদের সাথে বৈঠক করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল মাধ্যমে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জেলা ও মহানগরভিত্তিক বিরাজমান করোনা পরিস্থিতি, সাংগঠনিক অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় বলে জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি জানান, বিকেল সাড়ে ৪টায় শুরু হওয়া এই বৈঠক চলে সাড়ে ৪ ঘণ্টা। এই দীর্ঘ সময়ে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের জেলা ও মহানগর নেতাদের বক্তব্য শুনেন এবং তাদেরকে দিকনির্দেশনা প্রদান করেন। তিনি দলের নেতাকর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত ও স্বাস্থ্য বিধি মেনে আক্রান্ত জনগণকে সহযোগিতা এবং দলীয় কার্যক্রম পরিচালনার আহ্বান জানান। প্রিন্স বলেন, করোনা সংক্রমণের শুরু থেকে তৃণমূলের নেতাকর্মীদের জনগণকে সচেতন করা, কর্মহীন অভাবী মানুষকে খাদ্যসহায়তা প্রদান, আক্রান্তদের চিকিৎসা সহযোগিতা, মৃতদের দাফন ও সৎকার করায় দলের নেতাকর্মীদের তিনি ধন্যবাদ জানান।

ভার্চুয়াল বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ওয়ারেস আলী মামুন এবং জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ (উত্তর), (দক্ষিণ), মহানগর কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক /আহ্বায়ক,স্বাক্ষর ক্ষমতা সম্পন্ন যুগ্ম আহ্বায়ক/ সদস্য সচিবগণ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ