Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

কোয়েলের বাড়িতে করোনার হানা, আক্রান্ত পুরো পরিবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৬:৪৩ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাস এবার থাবা বসালো টলিগঞ্জে। এই সংক্রমণটি হানা দিয়েছে মল্লিক পরিবারের অন্দর মহলে। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার আক্রান্ত হয়েছেন ভাইরাসটিতে। এছাড়া প্রথম সন্তানের মা হওয়ার পর থেকে বাবার বাড়িতেই থাকছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। শোনা যাচ্ছে, তার শরীরেও ভাইরাসটির উপস্থিতি মিলেছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত দুই সপ্তাহ ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন পুরো মল্লিক পরিবার। পাশাপাশি করোনার নানা উপসর্গ দেখা দিয়েছিল। সন্দেহজনক মনে হলে, বুধবার (৮ জুলাই) পরিবারের সবারই লালারস পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছিল।

আজ শুক্রবার (১০ জুলাই) টেস্ট রিপোর্ট হাতে পেয়েছেন তারা। সেই টেস্ট রিপোর্টে পরিবারের সবারই করোনা পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর থেকেই আতঙ্কে রয়েছে কলকাতা বাংলা সিনেমার এই প্রভাবশালী পরিবারটি।

এমন খবর প্রকাশ্যে আসতেই স্থানীয় পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা তাদের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছে। কেননা তাদের কেউই ফোন ধরছেন না বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ