Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর দুমকীতে লুথারন হেলথ কেয়ার হাসপাতালে হামলার মামলায় প্রধান আসামি চাকুরীচুত্য নার্স ও তার স্বামী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৭:১৫ পিএম

গত ৮ জুলাই পটুয়াখালীর দুমকীতে লুথারান হেলথ কেয়ার ক্লিনিকে বরখাস্ত কৃত এক নার্সকে পূর্নবহালের দাবীতে ওই ক্লিনিকে হামলার ঘটনায় আজ দায়েরকৃত মামলার প্রধান আসামি বরখাস্তকৃত নার্স যুথিকা মন্ডল তার স্বামী মৃত্যুঞ্জয় মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বিকেল পাঁচটার দিকে যুথিকা মন্ডল ও তার স্বামীকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমেহেদী হাসান।
দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,লুথ্যরান হেলথ কেয়ার ক্লিনিকের প্রশাসনিক কর্মকর্তা ডেভিড ঘোষ , গত ৮ জুলাই ওই ক্লিনিকে হামলার ঘটনায় বরখাস্তকৃত নার্স যুথিকা মন্ডল ও তার স্বামী মৃত্যুঞ্জয় মন্ডল কে নাম দিয়ে তাদের নেতৃত্বে আরো অজ্ঞাত দশ বারোজনকে আসামি করে আজ একটি থানায় মামলা দায়ের করেন।
এদিকে গতকাল থেকে লুথারান হেলথকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ নিরাপত্তার কারণ দেখিয়ে আউটডোর এর চিকিৎসা অনিদৃষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করে প্রেস বিজ্ঞপ্তি জারি করেছেন। হাসপাতাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন