Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ফেনীতে আরো ২৯ করোনা রোগী সহ আক্রান্তের সংখ্যা ৯৯৮ জনে দাঁড়ালো

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৭:২৮ পিএম

ফেনীতে নতুন করে আরো ২৯ জনের দেহে করোনাপজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৯৮ জনে দাঁড়ালো। আজ শুক্রবার জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত বুধ ও বৃহস্পতিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে ফেনীর ১০৫ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ২৯ টি নমুনা রিপোর্ট পজিটিভ আসে। নতুন শনাক্তকৃতদের মধ্যে সদরে ১১ জন,দাগনভূঞা উপজেলায় ২ জন, সোনাগাজী উপজেলায় ১০ জন, ছাগলনাইয়া উপজেলায় ৩ জন ও পরশুরাম উপজেলায় ২ জন সহ ফেনীর বাহিরের জেলার ১ জন রয়েছে।
এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত ফেনী জেলায় ৯৯৮ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে সুস্থ হয়েছেন ৬৬৫ জন। ফেনীতে সুস্থতার হার ৬৭ শতাংশ। জেলায় মোট ২১ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত্যুর হার ২ শতাংশ।

স্বাস্থ্য বিভাগ আরো জানায়, এ পর্যন্ত ফেনী জেলার ৬ উপজেলার মধ্যে সর্বোচ্চ শনাক্ত সদর উপজেলায় ৩৮৯ জন, দাগনভূঞা উপজেলায় ২১১ জন, সোনাগাজী উপজেলায় ১৭৩ জন, ছাগলনাইয়া উপজেলায় ১১৭ জন, ফুলগাজী উপজেলায় ৪৯ জন, পরশুরাম উপজেলায় ৪৬ জন ও ফেনীর বাহিরের জেলার ১৪ জন সহ মোট ৯৯৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সূত্রে জানা যায়,আজ পর্যন্ত ফেনী জেলায় মোট ৫ হাজার ৫৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৫ হাজার ৪৭৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ