Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজশাহীতে নারী পুলিশ কনেষ্টেবলের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১০:০৪ পিএম

রাজশাহীতে বিষপান করে এয়ারপোর্ট থানার মিতা খাতুন (২৫) নামের এক নারী কনস্টেবলের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকাল ৫ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত নারী কনস্টেবল রাজশাহীর মহানগরীর চন্দ্রিমা থানাধীন কেচুয়াতৈল পাইক পাড়া এলাকার মো. মুনসুর রহমানের মেয়ে ও রাজশাহী এয়ারপোর্ট থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি নুরে আলম।
তবে জানাগেছে, একই থানায় কর্মরত কনস্টেবল শরিফুলের সাথে ছিলো তার প্রেমের সম্পর্ক আর এ সম্পর্কের ফাটল ধরায় প্রেমিকের উপর অভিমান করে বিষপানে অত্মহত্যা করেছে মিতা।

জানতে চাইলে এয়ারপোর্ট থানার ওসি বলেন, গত ৩০ জুন ২০২০ তারিখে তার নিজ বাসায় সকাল সাড়ে ৯ টার দিকে বিষপান করেন ওই নারী কনস্টেবল। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্তার অবনতি হলে, সিডিএম হাসপাতালে আইসিইউতে হস্তান্তর করা হয়।
আজ শুক্রবার দুপুরে সেখান থেকে রামেক হাসপাতালে নিলে বিকাল ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন