Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উচ্ছিষ্ট ধরা পড়লেই বলা হচ্ছে বিএনপির লোক : দুলু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগের উচ্ছিষ্ট, দুর্নীতিবাজ ধরা পড়লেই বিএনপির লোক বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। এসব রাজনৈতিক স্ট্যান্ডবাজী জনগণ আর বিশ^াস করে না। দীর্ঘ এক যুগ ধরে ক্ষমতার বাইরে বিএনপি। সোয়া লাখের বেশি মামলা, লাখ লাখ নেতাকর্মী আসামী, হামলা, গ্রেফতার, কারা নির্যাতন সহ্য করেই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে বিএনপিতেই রয়েছেন। 

তিনি বলেন, দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে তারা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চালিয়ে যাচ্ছেন। কিন্তু সরকারের উচ্ছিষ্টভোগী, দুর্নীতিবাজ ধরা পড়লেই আওয়ামী লীগ তাকে বিএনপির লোক, তারেক রহমানের লোক, হাওয়া ভবনের লোক বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। যার সর্বশেষ উদাহরণ আওয়ামী লীগ নেতা মো. শাহেদ। গতকাল শুক্রবার দৈনিক ইনকিলাবের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
দুলু বলেন, রিজেন্ট হাসপাতালের মালিক মো. শাহেদ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য। এই পরিচয়ে এবং ক্ষমতাসীন দলের মন্ত্রী-এমপি, নেতাদের আশ্রয়, প্রশ্রয়ে শাহেদ অপকর্মের পাহাড় গড়ে তুলেছেন। এতোদিন ক্ষমতাসীন দলের লোকেরা তাকে ধারণ করলেও এখন দুর্নীতির গোমর ফাঁস হওয়ার পর বলা হয়, এটা হাওয়া ভবনের লোক। দুর্নীতির দায়ে কেউ ধরা পড়লেই এটা তারেক রহমান বা বিএনপির লোক। এসব রাজনৈতিক স্টান্টবাজি জনগণ বিশ্বাস করে না। মো. সাহেদ আওয়ামী লীগেরই উচ্ছিষ্ট। এর দায়-দায়িত্বও ক্ষমতাসীন দল আওয়ামী লীগকেই নিতে হবে।
তিনি বলেন, কিছুদিন আগে টেন্ডর জগতের মাফিয়া জি কে শামীমকে গ্রেফতার করা হলো। আওয়ামী লীগের প্রভাবশালীদের সঙ্গে তার সখ্যতায় পুরো টেন্ডার তিনিই নিয়ন্ত্রণ করেন। ধরা পড়ার পর বলা হয়েছিল তিনি বিএনপির অঙ্গ-সংগঠন যুবদলের লোক। অনেক আগে তিনি বিএনপির এক নেতার কর্মী ছিলেন। এসব বলে আওয়ামী লীগ মূলত উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপাতে চায়। তবে জনগণকে এতো বোকা ভাবার কোন কারণ নেই। দেশের মানুষ অনেক সচেতন তারা বুঝে সরকারি দল এসব স্ট্যান্ডবাজী করে পার পেতে চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ