Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

টেন মিনিট স্কুলের নামে যৌনতা ছড়িয়ে দেয়া হচ্ছে

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রহমতিয়া জামে মসজিদের খতিব মুফতি সুলতান মহিউদ্দিন গতকাল এক বিবৃতিতে বলেছেন, টেন মিনিট স্কুলের নামে আইমান সাদিক ও সাকিব বিন রশিদ গং দেশের ছাত্র-ছাত্রী এবং তরুণ-তরুণীদের মাঝে ইসলাম ও মনুষ্যত্ব বিরোধী যৌন শিক্ষা ছড়িয়ে দিচ্ছে। 

টেন মিনিট স্কুল বা রবি ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও তার গ্রæপের সাকিব বিন রাশিদ উভয়েই সমকামিতার অংশীদার এবং কৌশলে সমকামিতাকে প্রমোট করে যাচ্ছে। ১০ মিনিট স্কুলের নামে সমকামিতা ও নোংরামি শিক্ষা দিয়ে যুব সমাজের চরিত্র ধ্বংসের ষড়যন্ত্র করছে। এক মুহূর্তও এ জঘন্য ও নির্লজ্জ কাজ চলতে দেয়া যায় না। অবিলম্বে টেন মিনিট স্কুল বন্ধ ও আয়মান সাদিককে গ্রেফতার করতে হবে। অন্যথায় ইসলাম বিরোধী ও চরিত্র বিধ্বংসী এ অপতৎপরতা বন্ধে গণআন্দোলন গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন, শিক্ষার্থীদের স্বনির্ভর হওয়ার পাশাপাশি চরিত্র গঠনের জন্যও দীক্ষা নিতে হবে। কোন ষড়যন্ত্র যেন আমাদের সন্তানদের চরিত্র ধ্বংস করতে না পারে সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। স্বভাব চরিত্রে পরিপূর্ণ মানুষ হওয়ার জন্য সিলেবাস তৈরি করতে হবে সরকারকে।
মুফতি মহিউদ্দিন আরো বলেন, জিনা ও ধর্ষণের মত সমকামিতাও ইসলামের দৃষ্টিতে হারাম ও গর্হিত অপরাধ। বাংলাদেশর আইনেও সমকামিতা একটি জঘন্য অপরাধ। আয়মান সাদিক ও ১০ মিনিট স্কুলের সবাইকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দিতে হবে।



 

Show all comments
  • Shamim Chowdhury ১১ জুলাই, ২০২০, ১:২৪ এএম says : 0
    এর তীব্র নিন্দা করছি এবং ওদের অনতিবিলম্বে আইনের আওতায় আনতে হবে।
    Total Reply(0) Reply
  • MD Arif Hossen ১১ জুলাই, ২০২০, ১:২৪ এএম says : 0
    সঠিক কথা বলেছেন
    Total Reply(0) Reply
  • তোফাজ্জল হোসেন ১১ জুলাই, ২০২০, ১:২৫ এএম says : 0
    বাংলাদেশে এত স্কুল থাকতে টেন মিনিট স্কুলের কি দরকার বাংলাদেশ সরকার তাহলে নিজেদের স্কুল-কলেজ বন্ধ করে দিক এবং এই অবৈধ স্কুল চালু রাখুক
    Total Reply(0) Reply
  • Joshim Uddin ১১ জুলাই, ২০২০, ১:২৫ এএম says : 0
    টেন মিনিট স্কুল, সেটা আবার কি? এর বৈধতা কে দিলো??
    Total Reply(0) Reply
  • বিবেক ১১ জুলাই, ২০২০, ১:২৬ এএম says : 0
    টেন মিনিটের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ