Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

ব্রাহ্মণপাড়ায় মাথা বিহীন যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা প্রাণী সম্পদ অফিসের পশ্চিম পাশে মৃত খলিলুর রহমানের পুকুরের পশ্চিম পাড়ের বাঁশের ঝাড় ও জঙ্গল থেকে গতকাল শুক্রবার এক যুবকের মাথা বিহীন লাশ উদ্ধার করে পুলিশ। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রথমে লাশটি এলাকার লোকজন দেখতে পেয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশকে খবর দিলে ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ, ওসি (তদন্ত) মো. জাকির হোসেন, এসআই জাকির হোসেন, এসআই শফিকুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্থলে উপস্থিত হয়। খবর পেয়ে (দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া) এএসপি সার্কেল আমিরুল্লা, কুমিল্লা পিআইবির পুলিশ ইন্সপেক্টর মতিউর রহমান সর্ঙ্গীয় ফোর্স, কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর ইকতিয়ার উদ্দিনসহ সর্ঙ্গীয় ফোর্স, কুমিল্লা সিআইডির উপ-পুলিশ পরিদর্শক মির্জা নূরুল আলম সর্ঙ্গীয় ফোর্সসহ ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঘটনা সরেজমিনে তদন্ত করেন।
ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, মাথা বিহীন যুবকটির বয়স অনুমান ২৮ থেকে ৩০ হবে। তিনি আরো বলেন, নিহতের পরনে নীল শার্ট ও জিন্স পেন্ট ছিল। তিনি আরো জানান, ঘটনাটি ৯ জুলাই গভীর রাত থেকে ১০ জুলাই ভোর রাতের মধ্যে ঘটে। পুলিশ আশপাশের পুকুরে যুবকের মাথাটি উদ্ধারের চেষ্টা করে। পুলিশ এসময় নিহতের সাথে থাকা মোবাইল ও এক জোড়া জুতা এবং নিহতের পকেটে থাকা সিগারেট উদ্ধার করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন