Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

২০০ জন নৃত্যশিল্পীর ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠালেন বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৯:৪৯ এএম

নভেল করোনাভাইরাসের জেরে দীর্ঘদিন ধরে বলিউডে সব ধরনের কার্যক্রম বন্ধ ছিল। এতে বিপাকে পড়েছিলেন নিন্ম আয়ের শিল্পী ও কলাকুশলীরা। সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। ফলে ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন শোবিজের মানুষেরা।

তবে শুটিং সেটে কম সংখ্যক লোক নিয়ে কাজ করার নিয়মের কারনে ব্যাকগ্রাউন্ড ডান্সারদের আর্থিক অবস্থা দিন দিন খারাপ হতে চলেছে। এই দুর্দিনে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

'এবিসিডি ২' ও 'স্ট্রিট ড্যন্সার থ্রিডি' সিনেমাতে নিজেই একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছিলেন বরুন। তাই বাস্তব জীবনে তাদের সমস্যাটা ভালোভাবেই বোঝেন তিনি।

জানা গেছে, চলচ্চিত্রে ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পী হিসেবে কাজ করেন এমন ২০০ জনের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন এই অভিনেতা। এমনকি, সঙ্কটকালীন মুহুর্ত কেটে না যাওয়া পর্যন্ত নায়কের এই সাহায্য অব্যাহত থাকবে।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে একজন প্রাক্তন ড্যান্সার বলেছেন, আমাদের মধ্যে অনেকেই আছেন যারা টাকা ধার করে সংসার চালাচ্ছেন। অনেকের বাড়িতে অসুস্থ বাবা-মা রয়েছেন। খুব কঠিন একটি পরিস্থিতি মোকাবিলা করছে সবাই। এই দুর্দিনে ২০০ জন শিল্পীর পাশে দাঁড়িয়েছেন বরুণ ধাওয়ান। এমনকি, তাদের সংসার কিভাবে চলছিলো তা নিয়ে অভিনেতা বেশ চিন্তিত ছিলেন বলেও জানান ওই প্রাক্তন ড্যান্সার।

প্রসঙ্গত, বরুণ ধাওয়ানের আসন্ন সিনেমা 'কুলি নাম্বার ওয়ান'। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন সারা আলী খান। লকডাউনের আগে সিনেমার শুটিং শুরু হয়েছিল। তবে কিছুদিনের মধ্যেই তা বন্ধ হয়ে যায়। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমার বাকি অংশের কাজ শুরু করবেন নির্মাতা ডেভিড ধাওয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন