Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আলবারাকা ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী আলহাজ্ব কামাল উদ্দীনের বড় বোনের মৃত্যু, জমিয়াতুল মোদার্রেছিনের শোক

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১০:২৭ এএম

আলবারাকা ট্যুরস এন্ড ট্রাভেলস "এর স্বত্বাধিকারী,বরিশাল বিভাগীয় হজ্ব এন্ড ট্রাভেল্স এসোসিয়েশনের যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক আলহাজ্ব এ এম এম কামাল উদ্দীন এর বড় বোন, বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব ও ভোলা জেলার সাধারন সম্পাদক ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম এর বেয়াইন (ভগ্নিপতির বড় বোন), লালমোহনের বিশিস্ট আলেম আল্লামা উজির আহমেদে (রহঃ) এর বড় মেয়ে,মাওঃ মহিবুল্লাহার মা আলহাজ্ব রিজিয়া বেগম ইন্তেকাল করিয়াছেন।( ইন্না লিল্লাহি - - - - রাজেউন) । গতকাল ১০.০৭.২০২০ তারিখ, শুক্রবার, রাত ৮: ৪৫ মিনিটের সময় বার্ধক্য জনিত কারনে মরহুমা লালমোহন উপজেলার কালমা ইউনিয়নে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তার মৃত্যুতে গভীর শোক পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার রুহের মাঘফেরাত কামনা করেছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব ও ভোলা জেলার সাধারন সম্পাদক ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম ,জমিয়াতুল মোদার্রেছিনের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক ড. একে এম মাহবুবুর রহমান, জমিয়াতুল মোদার্রেছিনের কেন্দ্রীয় নেতা ঢাকা মহাখালী কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. নজরুল ইসলাম, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ জমিয়াতুল মোদার্রেছিনের জেলা সহ সভাপতি মাওঃ মোঃ মোশারফ হোসেন,জমিয়াতুল মোদার্রেছিনের সাংগঠনিক সম্পাদক চতলা হাসেমিয়া মজিদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবু জাফর মোঃ মাইনুদ্দিন সহ জেলা উপজেলার জমিয়াতুল মোদার্রেছিনের নেতৃবৃন্দ। ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছিনের এক শোক বার্তায় তারা বলেন মরহুমা একজন ফরহেজগার, মোত্তাকিন এবং একজন বিশিস্ট আলেমের স্ত্রী ছিলেন।আমরা
মারহুমার রুহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ তা'আলা তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন।
শনিবার বিকাল ২ টায় লালমোহন কলেজ পাড়া মসজিদ মাঠে প্রথম জানাযা ও বিকাল ৫ টায় কালমা আল্লামা উজির আহম্মেদ (রহঃ) কমপ্লেক্সে মাঠে দ্বিতীয় জানাযা শেষে তার পারিবারিক কবরাস্থানে তাকে সমাহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন