Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে ভারতীয় সেনা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১০:৪৬ এএম

পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে এক ভারতীয় সেনা সদস্য নিহত হয়েছে। ভারতের প্রতিরক্ষা সূত্রের খবর, রাজৌরির নৌশেরা সেক্টরের LoC-তে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় পাকিস্তানি বাহিনীর মর্টার শেলে গুরুতর ঘায়েল হন ভারতীয় সেনার হাবিলদার এস গুরুং। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। সেনা মুখপাত্রের দাবি, রাতে বিনা প্ররোচনায় গুলি ছোড়ে পাকিস্তান। গোলাবর্ষণও করা হয়।

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ১০ জুলাই পাকিস্তান সেনাবাহিনী কোনওরকম উস্কানি ছাড়াই দ্বিপাক্ষিক সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি ছুঁড়েছে। এতে হাবিলদার সম্বুর গুরুং নিহত হন। দেশবাসী তার কর্তব্যের প্রতি নিষ্ঠা ও দেশের জন্য চরম আত্মত্যাগ মনে রাখবে।

সূত্র: এই সময়



 

Show all comments
  • খালিদ বিন ওয়ালিদ ১১ জুলাই, ২০২০, ৬:৩১ পিএম says : 0
    আল-হাম-দু-লিল্লাহ !! মা- - -শাআল্লাহ !! সুব-হা-নাল্লাহ !!! আল্লাহু আকবার !!! সাব্বাশ !!! বীর সিপাহসালার,মুসলিম সেনাবাহিনী,মহান ও সর্ব শক্তিমান আল্লাহ পাকের উপরে ভরশা কোরে কাফির ও মুশরিকদের সকল রক্ত চক্ষুকে সম্পূর্ণ রুপে উপেক্ষা কোরে এগিয়ে চলো দৃপ্ত পদভারে,গোটা মুসলিম বিশ্বের সকল মজলুম আল্লাহর বান্দাহ-বান্দিহগণের হৃদয় নিংড়ানো অফুরন্ত দোয়া ও অকৃত্রিম ভালোবাসা অবিরাম ভাবে ঝরে পড়ছে তোমাদের জন্যে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ