Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কলকাতার ইডেন গার্ডেন্সে পুলিশের কোয়ারেন্টাইন সেন্টার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০১ পিএম

ভারতের পশ্চিমবঙ্গে ক্রমশ বেড়েই চলছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমন পরিস্থিতিতে ক্রিকেটের নন্দনকান বলে খ্যাত ‘ইডেন গার্ডেনস’-এর নাম জুড়ে গেল করোনা লড়াইয়ে। ইডেন’কে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার গড়ে তোলার জন্য কলকাতা পুলিশকে অনুমতি দিল ‘ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল’ (সিএবি)।
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় শুরুতেই কলকাতা রাজ্য সরকারকে প্রস্তাব দিয়েছিলেন, প্রয়োজনে ইডেন গার্ডেন্সকে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার। এতদিন তার প্রয়োজন না পড়লেও এবার কলকাতা পুলিশের তরফে সিএবির কাছ থেকে সাময়িকভাবে চেয়ে নেওয়া হল ইডেনের গ্যালারি। পুলিশ কর্মীদের জন্য তড়িঘড়ি সেখানে গড়ে উঠতে চলেছে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার।
শুক্রবার কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারে বিশেষ কমিশনার জাভেদ শামিমের ঘরে সিএবি’এর উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে দীর্ঘ বৈঠক হয় পুলিশ কর্মকর্তাদের। এরপর ইডেন গার্ডেনস পরিদর্শনে যান পুলিশ কর্মকর্তারা। ইডেন পরিদর্শনের সময় তাদের সাথে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গাঙ্গুলী।
এ বিষয়ে অভিষেক ডালমিয়া বলেন ‘এই সঙ্কটকালে সরকার ও পুলিশের পাশে দাঁড়ানোটাই আমাদের কর্তব্য। কেবলমাত্র কলকাতা পুলিশের করোনা যোদ্ধাদের জন্যই এখানে কোয়ারেন্টাইন সেন্টারের ব্যবস্থা করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ