Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে নতুন করোনা শনাক্ত ২১২, মৃত্যু, ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১:৩০ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ২১২ জনের করোনা শনাক্ত হয়েছে। পাবনায় এ দিন কোন করোনা আক্রান্ত শনাক্ত হয়নি। গত ২৪ ঘন্টায় রাজশাহীতে ১ জন, নওগাঁয় ১ জন ও বগুড়ায় ১ জন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। একই সময় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৮৬ জন।
শনিবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮২৩৭ জনে। এখন পর্যন্ত মারা গেছেন ১১০ জন এবং সুস্থ্য হয়েছেন ৩১৪৭ জন। দুপুরে দৈনিক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানান।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৭ জন, নওগাঁয় ৪৮ জন, নাটোরের ১৭ জন, জয়পুরহাটে ৩৪ জন, বগুড়ায় ৪৮ জন ও সিরাজগঞ্জে ৫ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৩৬৫৬ জন। এছাড়াও রাজশাহীতে ১৫১২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৭৪ জন, নওগাঁয় ৬৭৪ জন, নাটোরে ২৮১ জন, জয়পুরহাটে ৫৫০ জন, সিরাজগঞ্জে ৭৯১ জন ও পাবনায় ৫৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।
গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরও ৮৬ জন। এ নিয়ে বিভাগে সুস্থ্য হয়েছেন ৩১৪৭ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ৩২১, চাঁপাইনবাবগঞ্জে ৯৩ জন, নওগাঁয় ৪৫৫ জন, নাটোরে ৯৭ জন, জয়পুরহাট ১৬৪ জন, বগুড়ায় ১৬৯৯ জন, সিরাজগঞ্জ ১১৪ জন ও পাবনায় ২০৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন