Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সুশান্তকে খুন করেছে দাউদ ইব্রাহীমের গ্যাং!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ২:০০ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যু রহস্য ততই ঘনীভূত হচ্ছে। এবার নায়কের আত্মহত্যা নিয়ে বিস্ফোরক এক মন্তব্য করলেন ভারতীয় গোয়েন্দা বাহিনীর সাবেক কর্মকর্তা কে এন সুদ!

সম্প্রতি নিজের স্ট্রিমিং সার্ভিস ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন কে এন সুদ। প্রাক্তন এই অফিসারের দাবি, বলিউডের সঙ্গে এখনো যোগাযোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ডের, যার বলি হতে হয়েছে সুশান্তকে। কুখ্যাত ডন দাউদ ইব্রাহীম মুম্বাইয়ে না থাকলেও, এখানকার অপরাধ জগৎ এখনো তার নিয়ন্ত্রণে রয়েছে। অনেক উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে সম্পর্ক রয়েছে তার।

তিনি আরও বলেন, এটা আত্মহত্যা হতে পারে না, সুশান্তের খুন কোনও পেশাদারের কাজ! দীর্ঘদিন পরিকল্পিত এবং নিখুঁত ভাবে ছক করে খুন করা হয়েছে তাকে।

বেশ কয়েকটি যুক্তি দেখিয়ে কে এন সুদ বলেন, সুশান্তকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। যে কারণে একমাসে ৫০ বার সিম বদলেছিলেন তিনি। শুধু তাই নয়, সে খুন হওয়ার আগের দিন থেকে বাসার সিসিটিভি ফুটেজ সরিয়ে ফেলা হয়। সে ভয় পেয়ে গাড়িতে ঘুমাতো। এমনকি, ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি তৈরী হওয়ার বিষয়টি খুব ভাবাচ্ছে তাকে।

তার মতে, সুশান্তের এই খুনের সঙ্গে অভিনেতার খুব কাছের মানুষেরাই জড়িত। অন্যথায় এমন সুক্ষ্ম মাথায় তাকে খুন করা সহজ নয় বলে মনে করছেন তিনি। এদিকে তার দাবিগুলো একেবারেই ঝেরে ফেলে দিতে চাইছে না মুম্বাই পুলিশও। এই হত্যা মামলার পানি এখন কোনদিকে গড়াই সেটাই দেখার বিষয়।

দেখুন সেই ভিডিও



 

Show all comments
  • Suhel Rana ১১ জুলাই, ২০২০, ৭:৫৪ পিএম says : 0
    দু:খজনক
    Total Reply(0) Reply
  • Sujit ১১ জুলাই, ২০২০, ৯:২০ পিএম says : 0
    so sad
    Total Reply(0) Reply
  • Debjani Basu ১২ জুলাই, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    Se to nichoi. Bollywood salmaner moto boro boro Mafia Rai Raj korche. Susaant oder mukhosh khulte pare jene woke muder korlo. Akdin odero aivabe morte hobe oi mafiar hate. Guna chupta nhi kavi. I hate all film star movie. Only I like soth movie.
    Total Reply(0) Reply
  • Paromita Adhikary ১২ জুলাই, ২০২০, ৮:৫৯ পিএম says : 0
    Salman khan ka sasti daoa hok oka fasi daoa dorkar..sushant k madar jara kora6a tadar jano fasi daoa hoi
    Total Reply(0) Reply
  • নিসারুল ইসলাম ১২ জুলাই, ২০২০, ১১:৩২ পিএম says : 0
    বলিউড বন্ধ করে দিলেই ল্যাঠা চুকে যায় । ভারতের গ্লামার জগৎ উপমহাদেশে নীতিহীন ভোগবাদী মানুষ তৈরীর কারখানা । এই জগৎটা বন্ধ করতে পারলে এই অঞ্চলের কোটি কোটি ক্ষুধার্ত মানুষ দারিদ্রের হাত থেকে রক্ষা পাবে ।
    Total Reply(0) Reply
  • salman ১৩ জুলাই, ২০২০, ৪:২৫ এএম says : 0
    FALTU kotha
    Total Reply(0) Reply
  • Saroj kirtania ১৩ জুলাই, ২০২০, ৬:০৮ এএম says : 0
    আমি ভগবানের উপরে সম্পূর্ণ আস্থা রেখেছি। আমি জানি এবং বিশ্বাস করি যে,প্রতিটি মানুষই ভালো। তাই আমি কাউকে দোষ দেবো না। আর আমি এটাও জানি ভগবানের চোখ এড়ানো কখনও সম্ভব নয়। তুমি যাইই করো,তবু মনে রেখো,তার আইন যে কী ভয়ানক! তুমি কান্নায়,যন্ত্রণায় চিৎকার করতে থাকবে,তবুও কোনো ছাড় পাবে না। সবশেষে বলি,আগে বিশ্বাস করো ভগবান আছে আর বলব অপেক্ষা করো এবং ধৈর্য্য রাখো।।
    Total Reply(0) Reply
  • Md Babu Madbor ১৩ জুলাই, ২০২০, ১১:০৯ পিএম says : 0
    ভালো করে খতিয়ে দেখা উচিৎ ।।
    Total Reply(0) Reply
  • HM.Hossain Malik ১৫ জুলাই, ২০২০, ১১:৫২ এএম says : 0
    Said
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাউদ ইব্রাহীম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ