Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নতুন করে আরও ৮ জন করোনায় আক্রান্ত

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ২:৩৪ পিএম

ময়মনসিংহের পিসিআর ল্যাবে শুক্রবার সন্ধ্যায় নমুনা পরিক্ষার পর ফুলপুর উপজেলায় নতুন করে আরও ৮ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। তারা হলেন, ফুলপুর পৌরসভার হাজী রোডের এস এম আবুল ফাততাহ তুহিন (২৮), কলেজ রোডের খায়রুল আলম (২৫), শেরপুর রোডের আব্দুর রহমান (৫৮), মহিলা কলেজ রোডের কামাল হোসেন (৪২), সিংহেশ্বর ইউনিয়নের এমদাদুল হক (৫৭) ও শামীম আরা (৫৩), রূপসী ইউনিয়নের বাশাটী গ্রামের মিজানুর রহমান (৩০), রহিমগঞ্জ ইউনিয়নের সুতিয়া পয়ারী গ্রামের তাহসিম আহমেদ পিয়াস (২৫)।

তাদেরকে বিশেষ ব্যবস্থায় বাসা-বাড়িতে রেখেই চিকিৎসা করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। তবে তাদের করোনা শনাক্ত হওয়ার পর তাদের বাসা-বাড়ি ও আশপাশ এলাকাটিকে বিশেষভাবে বিধিনিষেধের আওতায় আনা হয়েছে।
এই ৮ জনকে নিয়ে ফুলপুর উপজেলায় ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৮ জন। মৃত্যু হয়েছে ৩ জনের।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে কাজ করে যাচ্ছি। কাজ করার সময় উক্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। শনিবার (১০ জুলাই) নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তিদের করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ