Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বান্ধবী ইউলিয়াকে নিয়ে জঙ্গলে ছুটলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৩:০৭ পিএম

লকডাউনের জেরে প্রায় চার মাস ধরে পানভেলের ফার্মহাউসে আটকে পড়েছেন সালমান খান। অবসর সময়ে নানা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখছেন ভাইজান। বাগান বাড়িতে বসে কখনো ছবি আঁকছেন, কখনো গান গাইছেন আবার কখনো বা নিজেই বাগান পরিস্কারে নেমে পড়ছেন। সেসব মুহুর্তের ছবি ও ভিডিও আবার ভক্তদের মাঝেও ভাগ করে নিচ্ছেন তিনি। এবার বান্ধবী ইউলিয়া ভান্তুর ও দেহরক্ষী শেরাকে নিয়ে জঙ্গলে ছুটলেন বলিউড সুলতান।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন ভাইজানের দীর্ঘদিনের দেহরক্ষী শেরা। যেখানে পানভেলের জঙ্গলে সালমান খান ও তার বান্ধবী ইউলিয়াকে পাওয়া গেল। ভাইজানকে অনুসরণ করে এগিয়ে যাচ্ছে শেরা। বৃষ্টিস্নাত দিনে পানভেলের নৈসর্গিক দৃশ্য উপভোগ করতে দেখা যায় তাদের। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, 'কিংবদন্তিকে অনুসরণ করুন, আমার মালিক।'

এদিকে নয়নাভিরাম প্রাকৃতিক দৃশ্য ভক্তদের মাঝে শেয়ার করতে ভোলেননি রোমানিয়ার টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা ইউলিয়া ভান্তুরও। ছবিতে দেখা যাচ্ছে, পাহাড়ের খুব কাছাকাছি একটি গাছের ডাল ধরে আছেন তিনি। তিনি অবশ্য ছবিটির ক্যাপশন দেওয়ার দায়িত্ব ভক্তদের কাছেই ছেড়ে দিয়েছেন।

ভাইজানের ভিডিও এবং ইউলিয়ার ছবি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে ছড়িয়ে পড়ে। ইতোমধ্যে সালমান ভক্তদের মনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এই জঙ্গলে তারা কি করছেন? কারো কারো ধারণা ভাইজান নতুন কোনো চমক নিজে হাজির হতে যাচ্ছেন। তবে সুলতানের আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া কিছুই বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, চলতি বছরের বহুল আলোচিত 'রাধে: উইর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমাতে দেখা যাবে সালমানকে। এটি পরিচালনা করছেন প্রভু দেবা। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমার শুটিং শেষ করবেন তিনি। এই বছরের গোড়ার দিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিবেন ৫৪ বছর বয়সী এই চিত্রতারকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন