Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জ জেলায় আরও ৩৭ জনের করোনা শনাক্ত : আক্রান্ত ৫৫৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৩:১৮ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৫৩৯ জনে। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় আরও একজনের মৃত্যু হয়েছে, এনিয়ে জেলায় মোট মৃত্যু ১২১ জনের।শনিবার (১১ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
গতকাল ১০ জুলাই (শুক্রবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৫০২ জন। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৪৫২৬ জন। নতুন করে মৃত্যু হয়নি কারো, মোট মৃত্যু ১২০ জন।
আজ ১১ জুলাই (শনিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১০ জুলাই সকাল ৮টা হতে ১১ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৮,১৭০ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ৩৭ জন, মোট আক্রান্ত ৫,৫৩৯ জন। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৪৫২৬ জন। নতুন করে মৃত্যু ১ জনের, মোট মৃত্যু ১২১ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৩০, বন্দর উপজেলায় ২১২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯২৮, রূপগঞ্জ উপজেলায় ১০৯৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৯৭ ও সোনারগাঁও উপজেলায় ৪৭৯ জন। পুরো জেলায় ৫,৫৩৯ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৪৬, বন্দর উপজেলায় ১৪৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫২৮, রূপগঞ্জ উপজেলায় ৯১৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১০২ ও সোনারগাঁও উপজেলায় ৩৮২ জন। পুরো জেলায় ৪৫২৬ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৬, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১০ আগস্ট, ২০২০
১০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ