Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জ সদরে করোনায় মৃত্যু হয়েছে ১৫ মুক্তিযোদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৩:৪১ পিএম

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আমাদের সদর এলাকায় ১৫ জন মুক্তিযোদ্ধা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। অনেক বেঁচে থাকলেও আমরা একত্রে বসে দোয়া করতে পারছি না। আমাদের সবার বয়স ৬০ বছরের উর্ধে আমরা এখনো আল্লাহর রহমতে বেঁচে আছি। আমাদেরকে সাবধান হতে হবে। সচেতন হতে হবে, পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। শুক্রবার (১০ জুলাই) বিকালে বীর মুক্তিযোদ্ধা মো.আমিনুলের ইসলামের স্মরণসভায় তিনি এ কথা বলেন।
সেলিম ওসমান আরও বলেন, আমাকে সঠিক নির্দেশনা দেওয়ার মত একটি মানুষ ছিলেন যিনি আমিনুল ইসলাম। আমার মুরুব্বি হিসেবে একজন ছিলেন তিনি আমার সাত্তার ভাই। এখন আমাদের চিন্তা আমাদের ভবিষ্যত প্রজন্মকে নিয়ে। আপনারা জানেন আমার অনেক গুলো স্কুলের শিক্ষার্থীদের সাথে সুসম্পর্ক আছে। ওরা লেখাপড়া করতে চায়। যাদের বেশির ভাগ শিক্ষার্থীর বাবা বিদেশে আছে তারা কষ্টে আছে।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মেহাম্মদ আলী, নারায়ণগঞ্জ সদর উপেজলা নির্বাহীর কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা ইউনিট কমান্ডের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, সাবেক ডেপুটি কমান্ডার নুরুল হুদা সহ দেড় শতাধিক মুক্তিযোদ্ধা দোয়ায় অংশ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ