Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৫:০১ পিএম

কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার হোসেনপুর এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে এক দম্পতি নিহত এবং ৪ জন আহত হয়েছেন। হতাহত সবাই অটোরিকশার চালক ও যাত্রী এবং দেবিদ্বার উপজেলার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে ৫ যাত্রীসহ একটি দ্রুতগামী অটোরিকশা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরোজপুর থেকে উইলসন কোল্ড স্টোরেজের পশ্চিম পাশের রাস্তা থেকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ওঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। পরে আহতাবস্থায় ৫ জনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করেন। পরে অন্যদের কুমেক হাসপাতালে পাঠানো হয়।
নিহতরা হলেন- আবু তাহের (৬৫) ও তার স্ত্রী জোবেদা খাতুন (৬০)। নিহত তাহের উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে। আহতরা হলেন- উপজেলার ডালকরপাড় গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২২), গুনাইঘর গ্রামের আয়েত আলীর ছেলে মাছুম মিয়া (২০), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩০) ও খলিলপুর গ্রামের রবিন্দ্র চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (২৫)।
হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রব জানান, পুলিশ ঘাতক ট্রাকটি আটক এবং দুর্ঘটনায় কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে দেবিদ্বার থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক-অটোরিকশা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ