Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় শিশু ডাক্তার ও দারোগাসহ ১৫ জন করোনা শনাক্ত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৫:২৬ পিএম

সাতক্ষীরায় শিশু ডাক্তার ও দারোগাসহ ১৫ জন নতুন করোনা শনাক্ত হয়েছেন। শনিবার (১১ জুলাই) বিকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫০ জন।
নতুন করোনা শনাক্তরা হলেন, সাতক্ষীরার শিশু ডাক্তার মৃণাল কান্তি কুন্ডু (৬০), সদর থানার সাব ইনসপেক্টর নুর আলম (৩৬), সদরের কামালনগর গ্রামের রোহান (৪), একই পরিবারের রুমা (২৫) ও তামান্না (৩০), জমিদার বাড়ীর মোঃ রফিকুল ইসলাম (৩১), তালা উপজেলা সদরের গাজী সুলতান উদ্দীন (৫৪), মর্জিনা খাতুন (৫৮), কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর গ্রামের বাবুল (৩৭), নলতা গ্রামের মোঃ শহিদুল ইসলাম (৩৫), শ্রীপুর গ্রামের ওমর ফারুক (২৪), কালিগঞ্জ সদরের সোলাইমান (৫৭), শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেন (৫১), নকীপুর গ্রামের জবেদা বেগম (৬০) ও কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের আশরাফুল ইসলাম (২৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন